দুর্ঘটনার কবলে পড়লো পুলিশের টহলরত গাড়ি , জখম ৩

19th October 2020 12:01 pm বাঁকুড়া
দুর্ঘটনার কবলে পড়লো পুলিশের টহলরত গাড়ি  , জখম ৩


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) : 

দুর্ঘটনার কবলে পড়লো পুলিশের কর্তব্যরত টহলদারি ভ্যান। সোমবার ভোরে বাঁকুড়ার সোনামুখী চৌমাথার ঘটনা। স্থানীয় সূত্রে খবর, এদিন ভোর তিনটা নাগাদ বাঁকুড়া থেকে পাত্রসায়র যাওয়ার পথে একটি মাছ বোঝাই পিক আপ ভ্যান ও অন্যদিক থেকে আসা একটি কলা বোঝাই পিক আপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। ঠিক সময়েই খানিক দূরে দাঁড়িয়ে থাকা সোনামুখী থানার একটি টহলদারি ভ্যানে ঐ কলা বোঝাই পিক আপ ভ্যানটি এসে ধাক্কা মারে। ঘটনায় আহত হয়েছেন চার জন এবং তিনটি গাড়িই কমবেশী ক্ষতিগ্রস্ত হয়েছে। 

স্থানীয় বাসিন্দাদের দাবি, ঐ এলাকাটি দূর্ঘটনাপ্রবণ। প্রায়শই ছোটো খাটো দূর্ঘটনা ঘটছে। চরম আতঙ্কে তারা রয়েছেন বলে তারা জানিয়েছেন। তবে স্থানীয় বাসিন্দারা মনে করছেন অত্যাধিক গতির কারণে বারংবার এই অ্যাক্সিডেন্টের ঘটনা ঘটছে স্থানীয় বাসিন্দারা সোনামুখী চৌরাস্তা মোড় সংলগ্ন এলাকায় চারটি বাম্পার এবং পর্যাপ্ত আলোর দাবি করছেন । তবে হয়তো দূর্ঘটনার

তবে সাধারণ মানুষের দাবি-দাওয়া নিয়ে সোনামুখী পৌরসভার চেয়ারম্যান সুরজিৎ মুখার্জি বলেন যত দ্রুত সম্ভব আমরা p.w.d. কাছে অনুরোধ করে সোনামুখী চৌরাস্তা মোড় সংলগ্ন এলাকায় বাম্পার দেয়ার ব্যবস্থা করব এবং ইতিমধ্যেই ওই এলাকায় দুটি লাইটের ব্যবস্থা করা হয়েছে প্রয়োজন হলে আরো ব্যবস্থা করে দেয়া হবে ।





Others News

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) : তোপধ্বনি তে কেঁপে উঠল বিষ্ণুপুর । শুরু হল মল্ল রাজাদের ১০২৫ বছরের অষ্টমী পূজোর সন্ধিক্ষণ।

প্রাচীণ ঐতিহ্য ও পরম্পরা মেনে আজও নিষ্ঠাভরে বিষ্ণুপুর রাজ বাড়িতে দেবী দুর্গা 'মৃন্ময়ী নামে পূজিতা হন। জানা গিয়েছে, পূর্ব প্রথা মতোই প্রাচীণ রীতি মেনে মহাষ্টমীর সন্ধিক্ষণে কামান দাগার মধ্য দিয়ে বিষ্ণুপুর রাজ বাড়িতে শুরু হয়ে গেল 'বড় ঠাকরুনে'র পুজো। তবে এবার করোনা পরিস্থিতির মধ্যেও দর্শক সাধারণের উপস্থিতি ছিল বাঁধভাঙ্গা। সরকারী নিয়মকে মান্যতা দিয়ে স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে দেবী বন্দনা। এমনকি এখানে কামান দাগার পর্বেও অন্যান্য বছরের তুলনায় এ বছরে অল্প সংখ্যক লোককে নিয়ে ঐ কাজ সম্পূর্ণ করা হয়েছে।

শুরুর সময় থেকে অষ্টমীর সন্ধিক্ষণ ঘোষণা করা হয় বড় কামানের গর্জনের শব্দে। যার আওয়াজে রাজবাড়িতে আরতি নৃত্যও শুরু হয়ে যায়।